Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Sunday, January 25, 2015

কোয়েল মল্লিকের নগ্ন ভিডিও (ভিডিওসহ)

ডেস্ক : কোয়েল মল্লিকের জন্ম ২৮শে এপ্রিল, ১৯৮২। ভারতীয় বাংলার একজন বিখ্যাত অভিনেত্রী। তিনি বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে।
কোয়েল পশ্চিমবঙ্গের কলকাতায় জন্মগ্রহণ করে। তাঁর পিতার নাম রঞ্জিত মল্লিক ও মাতার নাম দীপা মল্লিক। তিনি মেয়েদের মর্ডার্ণ হাই স্কুল থেকে তাঁর স্কুলজীবন অতিবাহিত করেন। তিনি মনোবিজ্ঞান বিষয়ে কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাথে যুক্ত গোখালে বালিকা মেমোরিয়াল কলেজ হতে বি.এস.সি (অনার্স) করেন।
ফেব্রুয়ারি, ২০১৩ তে কোয়েল মল্লিকের সাথে তাঁর দীর্ঘসময়ের বন্ধু নিসপাল সিংহ রানের[ বিয়ে হয়েছে।[ নিসপাল সিং রানে সুরিন্দার ফিল্মস-এর কর্ণধার। তাঁর সাথে কোয়েলের দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিল।[ বিয়ের অনুষ্ঠানও হয়েছে পাঁচ দিন। ছিল আশীর্বাদ, সংগীত, গায়েহলুদ, বিয়ে, বউভাত। বিয়ে হিন্দু ও পাঞ্জাবি দুই নিয়মেই পালিত হয়। অনুষ্ঠানে পশ্চিম বাংলার অনেক প্রখ্যাত অভিনয়শিল্পীরা উপস্থিত ছিলেন।
কোয়েল মল্লিকের পর্দায় প্রথম আবির্ভাব নাটের গুরু সিনেমায় বিখ্যাত ভারতীয় বাংলা অভিনেতা জিতের বিপরীতে। নাটের গুরু বক্স অফিসে খুবই বিখ্যাত হয়। ২০০৩ সালে মুক্তি পাওয়া এই ছবির মাধ্যমেই টলিউডে কোয়েলের পদার্পন ঘটে। এই ছবিতে জিৎ প্রধান অভিনেতা চরিত্রে অভিনয় করে। কোয়েল মনিকা নামক ২৩ বছর বয়সী এক মেয়ের চরিত্রে অভিনয় করে। এই ছবির পর থেকে জিৎ-কোয়েল জুটি এক জনপ্রিয় জুটি হিসেবে বিভিন্ন সিনেমায় অভিনয় করে (প্রায় ১১টি ছবিতে)।[ ২০০৪ সালে কোয়েল দেবীপক্ষ, শুধু তুমি, বাদশাহ্‌, বন্ধন ছবিতে অভিনয় করে। প্রথম দুটি ছবি বক্স অফিসে তেমন কিছু করতে না পারলেও বাদশাহ্‌ খুবই হিট হয় এবং বক্স অফিসে ব্লকবাস্টার তকমা পায়। ২০০৪ সালের অন্যতম বিখ্যাত ছবিও এটা PM২০০৫ সালে কোয়েল শুভ দৃষ্টি, মানিক, যুদ্ধ, চোরে চোরে মাসতুতো ভাই ছবিতে অভিনয় করে। যুদ্ধ ছবিতে সে মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের বিপরীতে অভিনয় করে। ছবিটি প্রথম সপ্তাহে ১.২ কোটি টাকা আয় করে। ২০০৬ সালে আরো গুরুত্বপূর্ন চরিত্রে, একজন সাংবাদিক হিসেবে এম.এল.এ ফাটাকেষ্ট ছবিতে অভিনয় করে। সে ১৯৭০ সালে নির্মিত লাভ স্টোরির পুননির্মান লাভ ছবিতে ২০০৮ সালে অভিনয় করে। ২০০৯ সাল হতে কোয়েল নানা বিখ্যাত ছবি যেমন বলো না তুমি আমার, দুই পৃথিবী, পাগলু, ১০০% লাভ, হেমলক সোসাইটি, পাগলু ২ সহ আরো নানা ছবিতে অভিনয় করে। ২০১১ সালে দেব-কোয়েল জুটি রাজিব বিশ্বাস পরিচালিত ও সুরিন্দার ফিল্মস প্রযোজিত পাগলু ছবিতে অভিনয় করে। এই ছবিটি চ্যালেঞ্জ ২ (অক্টোবর, ২০১২) এর আগ পর্যন্ত মুক্তির প্রথম দিনে সর্বাধিক দর্শক দেখার রেকর্ড করে। স্টার জলসায় যেদিন এই ছবিটি দেখানো হয়, সেদিন এই ছবিটি এখন পর্যন্ত সর্বোচ্চ টি.আর.পি (প্রায় ১২.২৫) আয় করে। এই ছবি টি.আর.পি যুদ্ধে থ্রি ইডিয়টসকেও পিছনে ফেলে দেয়। মুক্তির প্রথম সপ্তাহে এই ছবিটি ১৬৬টি সিনেমা হলে এবং ২য় সপ্তাহে ১৬৯টি থিয়েটারে মুক্তি পায়। ১৩ই জুন, ২০১১ পর্যন্ত এর ম্যাটিনি শো ৫ কোটি টাকা আয় করে। এই ছবিটি ছিল বিনোদনমূলক। এর গান, অভিনয় সবকিছুই ছিল অসাধারণ। এই ছবি বাংলায় এতই বিখ্যাত হয় যে সালমান খানের রেডি ছবিকেও এটি পেছনে ফেলে দেয়। এর পর এই জুটি পাগলু ২ ছবিতেও অভিনয় করে। এছাড়াও এই জুটি আরো নানা ব্লকবাস্টার ছবিতে অভিনয় করে।
টেলিভিশন
কোয়েল কথা ও কাহিনী টক-শোর মাধ্যমে টেলিভিশনে তাঁর পদার্পন ঘটায় ও ইটিভি বাংলায় রিয়েলেটি শো ঝলক দিখলা ঝা বিপরীতে রেমো ডি’ সুজার সঙ্গে।
কোয়েল বিভিন্ন বহুজাতিক প্রতিষ্ঠানের পণ্যদূত হিসেবে টিভিএস মোটর কোম্পানী, ফেয়ার এন্ড লাভলী, প্যানাসনিক, ভ্যাসলিন প্রভৃতি পণ্যের বিজ্ঞাপন করে।

Please Give Us Your 1 Minute In Sharing This Post!
SOCIALIZE IT →
FOLLOW US →
SHARE IT →
Powered By: 420dotCom

0 comments:

Post a Comment