Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Monday, October 9, 2017

সেক্স করার সময় পুরুষাঙ্গ রড এর মত স্ট্রং করতে চান? কোন ওষুধ খেতে হবে জানতে হলে পড়ুন !(ভিডিও দেখুন) !

বিয়ের আগে আমি প্রায়ই হস্তমৈথুন করতাম। আগের তুলনায় আমার পুরুষাঙ্গ শক্ত হত না। কিন্তু দুইদিন আগে সহবাসের আগে উত্তেজিত হয়ে আর আমার লিঙ্গ শক্ত হয়না এবং স্বাভাবিক ভাবেই আছে। আমি অনেক চেষ্টা করেও পুরুষাঙ্গ শক্ত করতে পারলাম না। আমার নববধূ আমার ঘরে পুরুষাঙ্গ শক্ত না হওয়ায় খুবিই হতাশায় এবং কি করব বুঝতে পারছি না। এখন আমার আত্মহত্যা ছাড়া আর কিছুই করার নেই।
উত্তরঃ মাত্র দুদিন লিঙ্গ শক্ত হয়নি বলে কেউ অবার আত্মহত্যার কথা ভাবে নাকি? ওসব বাজে চিন্তা ছাড়ুন, জীবন একটি মূল্যবান বস্তু, তাকে আত্মহত্যা করে খামোখা নষ্ট করবেন কেন?
১৮+ ছাড়া নিচের ছবিতে ক্লিক করবেন না... (বাচ্চারা দুরে থাকুন)
প্রথম প্রথম বিয়ের পর অনেকেরই লিঙ্গ শক্ত না হওয়া ; দৃঢ়তা ও উত্তেজনা সংক্রান্ত এমন সমস্যা হয়ে থাকে, লিঙ্গ শক্ত না হওয়া ; দৃঢ়তা না আসা ও উত্তেজনা না অঅসা নিয়ে অধিক চিন্তার কোন কারণ নেই। দুশ্চিন্তা পরিত্যাগ করে স্বাভাবিক জীবন যাপন করুন, দেখবেন সব ঠিক হয়ে যাবে।
ভিডিও টি দেখতে নিচে ক্লিক করুন..১৮+ (ছোটরা দুরে থাকুন)

ভিডিওটি দেখতে নিচের ছবিতে ক্লিক করুন (ফ্রি)
লিঙ্গ উত্তেজিত হচ্ছেনা কেন এটা ভাবতে থাকলে তো আপনার মনে যৌন উত্তেজনাই আসবেনা।

Please Give Us Your 1 Minute In Sharing This Post!
SOCIALIZE IT →
FOLLOW US →
SHARE IT →
Powered By: 420dotCom

0 comments:

Post a Comment